কেয়া
- রাতুল সাঁই ০৮-০৫-২০২৪

এই গরমে কেয়া বনে বাঁধবো কুঁড়ে ঘর,
তারি মাঝে তোমার সাথে ঘুমিয়ে থাকবো জীবনভর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।